সেই কবে আমি মরে গিয়েছিলাম
- কানিজ ফাতেমা সোমা ০৩-০৫-২০২৪

সেই কবেই আমি মরে গিয়েছিলাম,
যখন তোমার অব্যক্ত ডায়েরীতে
তার দেয়া শয়ে শয়ে প্রেম পত্র পেয়েছিলাম।

সেই কবে আমি মরে গিয়েছিলাম,
তোমার দেয়া অগ্নিশিকার আগুনে
যখন দাও দাও করে জ্বলেছিলাম।

সেই কবে আমি মরে গিয়েছিলাম,
যখন তোমাই হারানোর যন্ত্রনায়
পাহাড় সমান পর্বত গড়ে উঠেছিল
হৃদয়ের চূড়াই!

সেই কবে আমি মরে গিয়েছিলাম,
যেদিন তোমাকে তার বাহুডোরে
আলিঙ্গন করতে দেখেছিলাম।

সেই কবে আমি মরে গিয়েছিলাম,
যখন তোমাই পাওয়ার চেতনাই
পানিহীন বুকে তৃষ্ণার ঝড় উঠেছিল।

সেই কবে আমি মরে গিয়েছিলাম
তোমাই হারিয়ে আকাশের
রঙ’ও কালো দেখেছিলাম।

আজ নতুন করে পেয়ে হারাবার কিছু নেই!
মৃত্যুর স্বাদটা কবেই চুষে নিয়েছি!
এখন আমি মৃত্যুর সাথে আলিঙ্গন করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KanizShuma
২০-০৫-২০২০ ১৯:৩৩ মিঃ

Thank u☺️

M2_mohi
২০-০৫-২০২০ ০৩:৩২ মিঃ

মুগ্ধকর লেখা